Logo
শিরোনাম ::
ডঃ ফিলিপ কোটলার এর নতুন বইয়ে “বসুন্ধরা টিস্যু কেইস স্টাডি” হাইকোর্টের নিষেধাজ্ঞা উপেক্ষিত রূপগঞ্জে শিক্ষা প্রতিষ্ঠান গাজীর মুঠোয় জিম্মি, মুক্তি চায় অভিভাবকগণ। মাদারীপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত এবং উক্ত দিবসে শ্রেষ্ঠ আইনজীবী নির্বাচিত আপন আলোয় আলোকিত একজন আইনজীবী এ্যাড. গোলাম কিবরিয়া মাদারীপুরে ১৩০ জন গর্ভবতী মায়েরা পেল বিনামূলো স্বাস্থ্যসেবাসহ ঔষাধ  মাদারীপুরে মাহিন্দ্রা উল্টে মামা ভাগ্নে সহ নিহত ৩ গাইবান্ধা-৫ উপনিবার্চন: দলীয় মনোনয়ন প্রত্যাশী যারা “ ডিইউজের সাধারণ সম্পাদক শহীদুল ইসলামের উপর হামলা মাদারীপুরে নবনিযুক্ত জেলা পরিষদ প্রশাসককে প্রেসক্লাবের শুভেচ্ছা বিনিময় মাদারীপুরে সাংবাদিক কল্যাণ সমিতির উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত
নোটিশ ::
সারা দেশে বিভাগীয়, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও দেশের বাইরে সংবাদদাতা নিয়োগ চলছে। অতিসত্বর যোগাযোগ করুন ০১৬২৬২২৭২১৬, সিভি মেইল করুন bartasomoy24@gmail.com.

মাদারীপুর জেলা বিএনপি নেতা সাবেক ভিপি মোঃ কাইয়ুম মিয়া আর নেই।

মাহবুবুর রহমান / ৩০৫ বার
আপডেট সময় :: রবিবার, ২৩ আগস্ট, ২০২০

মাদারীপুর জেলা বিএনপি নেতা সাবেক ভিপি মোঃ কাইয়ুম মিয়া আর নেই।

আজ দুপুর ১২ঃ১৫ মিনিটের সময় ঢাকা মেডিকেল    হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জেলা বিএনপি নেতা,  সাবেক ভিপি মোঃ কাইয়ুম মিয়া ইন্তিকাল করেছেন।ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহির রাজিউন। তিনি স্ত্রী ও তিন মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছন। মৃত্যু কালে মরহুমের বয়স হয়েছিলো ৪৮ বছর।  তার মৃৃত্যুতে মাদারীপুর জেলাসহ তার নিজ এলাকায় শোকের ছায়া নেমে আসে।

উল্লেখ্য যে গত কয়েক দিন আগে তিনি বাসায় ব্রেইন স্ট্রোক     করলে তাকে প্রথমে মাদারীপুর সদর হাসপাতালে নেওয়া হলে তার শরীরের অবস্থা অবনতি দেখা দিলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির পরামর্শ দেন। আরো অবনতি হলে পরে আইসিইউতে রেফার করেন। আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় আজ দুপুর ১২ঃ১৫ ঘটিকার সময় ইন্তেকাল করেন।

তিনি মাদারীপুর জেলা শহরের ২ নং শুকনি রোডের বাসীন্দা তার বাবার নাম মৃত আঃ কাদের মিয়া। মরহুমার তিন মেয়ের মধ্যে বড় দুই জন ব্রাক ইউনিভার্সিটিতে ও ছোট মেয়ে ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজে পড়াশোনা করেন এবং স্ত্রী খুরশিদা বেগম একজন গৃৃৃৃহিণী।

মরহুম কাইয়ুম মিয়া ছিলেন বিএনপির নিবেদিত প্রান। ৯০ দশকে সৈর শাসক হুসাইন মোহাম্মদ এরশাদ সরকার পতনের আন্দোলনে সর্বদলীয় ছাত্র ঐক্য অন্যতম ছাত্র নেতা, সরকারি নাজিমউদ্দীন কলেজের সাবেক ভিপি,মাদারীপুর জেলা ছাত্র দলের সাবেক সাধারণ সম্পাদক, বর্তমান মাদারীপুর জেলা বিএনপির আহবায়ক কমিটির অন্যতম কার্যকারী সদস্য।

মরহুমের মৃত্যুতে তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ সাংগঠনিক সম্পাদক খোন্দকার মাশুকুর রহমান মাশুক, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির গন শিক্ষা বিষায়ক সম্পাদক আনিসুর রহমান খোকন,মাদারীপুর জেলা ছাত্র দলের সাবেক সিনিয়র সহ সভাপতি ও জেলা বিএনপির ছাত্র বিষায়ক সম্পাদক মোঃ আনোয়ার হোসেন, বর্তমান মাদারীপুর জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সচিব মোঃ জাহান্দার আলী জাহান,যুবদল কেন্দ্রীয় সংসদের সহ সাধারণ সম্পাদক ভিপি সরোয়ার হোসেন সহ জেলা ও উপজেলা বিএনপি ও এর অংগ সংগঠনের নেতৃবৃন্দ। এবং বিভিন্ন সামাজিক, সংস্কৃতিক,ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ।

ভিপি সরোয়ার হোসেন (বার্তা সময় ২৪. কম-bsomoy24.com) কে জানান  নামাজে জানাজা শেষে মরহুমকে তার নিজ বাড়ীতেই পারিবারিক কবর স্হানে দাফন করা হবে। তবে এ রিপোর্ট লেখা পযর্ন্ত নামাজে জানাজার সময় নির্ধারন করা হয় নাই। তিনি আরো বলেন কাইয়ুম ভাই ছিলেন হাস্যউজ্জল একজন ব্যাক্তি, রাজনৈতিক জীবনে তার কাছ থেকে সব সময় সার্বিক সহযোগিতা পেয়েছি। কখন ও মানুষের সাথে রাখ হননি।        তাই  আপনারা সবাই মরহুমের জন্য দোয়া করবেন সে যেন ওপারে ভালো থাকেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:১৩ পূর্বাহ্ণ
  • ১২:০০ অপরাহ্ণ
  • ১৬:৩১ অপরাহ্ণ
  • ১৮:২৮ অপরাহ্ণ
  • ১৯:৪৭ অপরাহ্ণ
  • ৫:২৮ পূর্বাহ্ণ

Theme Created By Ntctcitacademy.Com