Logo
শিরোনাম ::
ডঃ ফিলিপ কোটলার এর নতুন বইয়ে “বসুন্ধরা টিস্যু কেইস স্টাডি” হাইকোর্টের নিষেধাজ্ঞা উপেক্ষিত রূপগঞ্জে শিক্ষা প্রতিষ্ঠান গাজীর মুঠোয় জিম্মি, মুক্তি চায় অভিভাবকগণ। মাদারীপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত এবং উক্ত দিবসে শ্রেষ্ঠ আইনজীবী নির্বাচিত আপন আলোয় আলোকিত একজন আইনজীবী এ্যাড. গোলাম কিবরিয়া মাদারীপুরে ১৩০ জন গর্ভবতী মায়েরা পেল বিনামূলো স্বাস্থ্যসেবাসহ ঔষাধ  মাদারীপুরে মাহিন্দ্রা উল্টে মামা ভাগ্নে সহ নিহত ৩ গাইবান্ধা-৫ উপনিবার্চন: দলীয় মনোনয়ন প্রত্যাশী যারা “ ডিইউজের সাধারণ সম্পাদক শহীদুল ইসলামের উপর হামলা মাদারীপুরে নবনিযুক্ত জেলা পরিষদ প্রশাসককে প্রেসক্লাবের শুভেচ্ছা বিনিময় মাদারীপুরে সাংবাদিক কল্যাণ সমিতির উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত
নোটিশ ::
সারা দেশে বিভাগীয়, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও দেশের বাইরে সংবাদদাতা নিয়োগ চলছে। অতিসত্বর যোগাযোগ করুন ০১৬২৬২২৭২১৬, সিভি মেইল করুন bartasomoy24@gmail.com.

মাদারীপুরে ঝাউদি ইউনিয়নে মাদ্রা যুবসমাজের উদ্যোগে৭৫পরিবারের মাঝে ঈদউপহার সামগ্রী বিতরন করা হয়।

মাহবুবুর রহমান / ৭৩৫ বার
আপডেট সময় :: শনিবার, ২৩ মে, ২০২০

মাদারীপুর সদর উপজেলার ঝাউদি ইউনিয়নের( সাবেক ৩নংওয়ার্ড) বর্তমান ৮নংওয়ার্ডে মাদ্রা গ্রামের একঝাঁক তরুণদের সম্বনয় গড়ে তোলা হয়েছে মাদ্রা যুবসমাজ নামের একটি সামাজিক সংগঠন। মুলত এই সংগঠনের কাজ হচ্ছে ১) এলাকায় কোন অসামাজিক কার্যকালাপ হলে তা (দ্বীনি বুঝের মাধ্যমে)পতিহত করা, ২)কোন অসহায়, গরীব মেধাবী ছাত্র / ছাত্রীর পাশে এগিয়ে আশা, ৩)সমাজের কোন দুস্থ ,অসহায়,গরীব, কর্মহীন মানুষদের সাহায্য সহযোগিতা করা ৪) এলাকায় ধর্মপ্রিয় মানুষ কে ইসলামের দিকে (ডাকা) আহবান করার লক্ষ্য এলাকায় প্রতি বছর বার্ষিক ওয়াজ মাহফিলের আয়োজন করা। বিশ্বের এই মহামারি করোনা ভাইরাস উপলক্ষে তাদের প্রাণের সংগঠন (সম্পুর্ন অরাজনৈতিক) “”মাদ্রা যুবসমাজের “” উদ্যোগে আজ শনিবার মাদ্রা গ্রামের অসাহয়, হতদরিদ্র, কর্মহীন গৃহবন্দী, নিম্ন আয়ের, নিম্ন মধ্যে বিত্ত ৭৫ টি পরিবারের মাঝে (সামাজিক দূরত্ব বজায় রেখে বাড়ি বাড়ি গিয়ে)ঈদ উপহার সামগ্রী বিতরন করা হয়। যার মধ্যে রয়েছে ১. গরুর মাংস ১ কেজি, ২. চিনি ১ কেজি, ৩. গুরা দুধ ১প্যাকেট, ৪.সেমাই আধা কেজি। ঈদ উপহার সামগ্রী বিতরনে সার্বিক ব্যবস্হাপনায় ছিলেন সংগঠনের দায়িত্বে থাকা সদস্য মোঃ ইরান মজুমদার, লাবিত মোল্লা, রোমান মোল্লা, ও  সেনা সদস্য কর্পোরাল আরিফ প্রমুখ। সংগঠনের অন্যতম সদস্য কর্পোরাল আরিফ সাংবাদিকদের ও (bsomoy24.com) কে বলেন  জাতির  এই মহামারি ক্লান্তি লগ্নে যারা আমাদের সংগঠনকে নগদ অর্থ,জান, মাল, শুভবুদ্ধি দ্বারা সাহায্য সহযোগিতা করেছেন আমি ব্যাক্তিগত ও সংগঠনের পক্ষ থেকে তাদেরকে ধন্যবাদ জানাই। হয়তো তাদের সহযোগিতা না পেলে আমরা এতদূর এগিয়ে আসতে পারতাম না। আগামীতে এলাকার গরীব ও মেধাবী ছাত্র/ছাত্রীদের বৃত্তি প্রদানের ব্যাপারে চিন্তাভাবনা চলছে।ভবিষ্যতে সকলের সহযোগিতা পেলে এলাকার  উন্নয়নে আরো ভাল কিছু করতে পারব ইনশাআল্লাহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২২ পূর্বাহ্ণ
  • ১২:০২ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৪ অপরাহ্ণ
  • ১৯:৪০ অপরাহ্ণ
  • ৫:৩৭ পূর্বাহ্ণ

Theme Created By Ntctcitacademy.Com