Logo
শিরোনাম ::
ডঃ ফিলিপ কোটলার এর নতুন বইয়ে “বসুন্ধরা টিস্যু কেইস স্টাডি” হাইকোর্টের নিষেধাজ্ঞা উপেক্ষিত রূপগঞ্জে শিক্ষা প্রতিষ্ঠান গাজীর মুঠোয় জিম্মি, মুক্তি চায় অভিভাবকগণ। মাদারীপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত এবং উক্ত দিবসে শ্রেষ্ঠ আইনজীবী নির্বাচিত আপন আলোয় আলোকিত একজন আইনজীবী এ্যাড. গোলাম কিবরিয়া মাদারীপুরে ১৩০ জন গর্ভবতী মায়েরা পেল বিনামূলো স্বাস্থ্যসেবাসহ ঔষাধ  মাদারীপুরে মাহিন্দ্রা উল্টে মামা ভাগ্নে সহ নিহত ৩ গাইবান্ধা-৫ উপনিবার্চন: দলীয় মনোনয়ন প্রত্যাশী যারা “ ডিইউজের সাধারণ সম্পাদক শহীদুল ইসলামের উপর হামলা মাদারীপুরে নবনিযুক্ত জেলা পরিষদ প্রশাসককে প্রেসক্লাবের শুভেচ্ছা বিনিময় মাদারীপুরে সাংবাদিক কল্যাণ সমিতির উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত
নোটিশ ::
সারা দেশে বিভাগীয়, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও দেশের বাইরে সংবাদদাতা নিয়োগ চলছে। অতিসত্বর যোগাযোগ করুন ০১৬২৬২২৭২১৬, সিভি মেইল করুন bartasomoy24@gmail.com.

আলীনগর ইউপি নির্বাচন অবাধ,সুষ্ঠু নিরপেক্ষ করতে সর্বোচ্চ নিরাপত্তার জন্য সরকারের উচ্চ মহলের নিকট জোর দাবী স্বতন্ত্র প্রার্থীর।

মাহবুবুর রহমান / ১৩৩ বার
আপডেট সময় :: সোমবার, ৮ নভেম্বর, ২০২১

আলীনগর ইউপি নির্বাচন অবাধ, সুষ্ঠু  নিরপেক্ষ করতে সর্বোচ্চ নিরাপত্তার জন্য সরকারের উচ্চ মহলের নিকট জোর দাবী স্বতন্ত্র প্রার্থীর।

মাদারীপুরের কালকিনি উপজেলার আলীনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও কালকিনি উপজেলা আওয়ামী লীগের কার্য্যনির্বাহী কমিটির সদস্য – হাফিজুর রহমান মিলন বলেন বর্তমান পরিস্থিতি দেখে মনে হচ্ছে না, আলীনগর ইউনিয়নে অবাধ নিরপেক্ষ, সুষ্ঠু সুন্দর নির্বাচন হবে। কারন যেখানে একজন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী স্বাধীনভাবে জনগনের নিকট ভোট চাইতে পারেনা। নিজ ঘরে অবরুদ্ধ করে রাখে সরকার দলীয় নৌকার প্রার্থী সাহিদ পারভেজ  ও তার লোকজন। জন বিছিন্ন দলীয় চেয়ারম্যান প্রার্থী সাহিদপারভেজের (নৌকা) পিছনে কোন এক অদৃশ্য শক্তি কাজ করে যে শক্তির বলে  সাহিদ পারভেজ তার দলবল প্রতিদিনই ভাংচুর, মারপিট করে জনমনে আতংক সৃষ্টি করে।

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হাফিজুর  রহমান মিলন অভিযোগ করে বলেন, আমার জন সমার্থন ও ভোট ব্যাংক দেখে ঈর্শানিত হয়ে। অপর চেয়ারম্যান প্রার্থী সাহিদ পারভেজের (নৌকা) মদদে আমার আনারস প্রতীকের পোস্টার,ফেস্টুন, ব্যানার, পুড়িয়ে ফেলা হচ্ছে এবং  যারা নির্বাচনী এলাকায় আনারস প্রতীকের  পোস্টার লাগাতে যায়,মাইক নিয়ে প্রচার প্রচারনার চালাতে যায় তাদেরকে  মারধর করা হয়। হাফিজুর রহমান মিলন আরো বলেন গত
০৭/১১/২০২১ইং তারিখ  সকাল আনুমানিক ৯.০০-৯.৩০মিঃ সময় দলীয় প্রার্থী সাহিদ পারভেজের (নৌকা) কর্মী মানিক সরদারের নেতৃত্বে আরো ১৫/২০ জনের একটি দল আমার ইটের ভাটায় সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে ভাটার ম্যানেজার কে অবরুদ্ধ করে ২ লক্ষ টাকা ছিনিয়ে নিয়ে যায়। তিনি আরো বলেন যতবার আমি কালকিনি থানা পুলিশের সাহায্য -সহযোগিতা চেয়েছি, ততবারেই কোন প্রকার সহযোগিতা তো পাইনি বরং তারা দলীয় প্রার্থী সাহিদ পারভেজের পক্ষে অবস্থান নিয়েছেন। তিনি আরও বলেন, ‘কালকিনি থানার ওসি আমার কোনো অভিযোগ শোনেন না। এবিষয় কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইশতিয়াক আশফাক রাসেল এর ফোনে কল করা হলে তিনি রিসিভ না করায় তার বক্তব্য নেওয়া যায় নি।
এমতাবস্থায় নির্বাচন সুষ্ঠু হবে না। তার বিষয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের দৃষ্টি আশা করছি। “কালকিনি থানাকে সাহিদ পারভেজের কাচারি ঘর ” বলে মনে করেন – স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হাফিজুর রহমান মিলন।
মাদারীপুরের কালকিনি উপজেলার আলীনগর ইউনিয়নে অবাধ নিরপেক্ষ সুষ্ঠু নির্বাচনের লক্ষ্য সরকারের উচ্চ মহলের নিকট সর্বোচ্চ নিরাপত্তা  সৃষ্টির জোর দাবী জানিয়েছেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও কালকিনি উপজেলা আওয়ামী লীগের কার্য্যনির্বাহী কমিটির সদস্য – হাফিজুর রহমান মিলন।
 তিনি পরিশেষে  বলেন বঙ্গবন্ধু  কন্যা জননেত্রী  শেখ হাসিনা দেশের মানুষের জন্য যেমন করে নিরালস ভাবে কাজ করে যাচ্ছেন। তাতে করে এদেশের মানুষের ভাগ্য পরিবর্তন হতে আর বেশি দেরি হবেনা। তার একজন কর্মী হয়ে আমি এলাকায় মানুষের জন্য কাজ করে যাচ্ছি,এবং শেখ হাসিনার উন্নয়নবার্তা সাধারণ মানুষের কাছে পৌঁছে দিতে চাই, জনগনের প্রতিনিধি হয়ে। অভিযোগের বিষয় দলীয় প্রার্থী সাহিদ পারভেজের ফোনে কল করা হলে তিনি ফোন রিসিভ করেননি। তাই তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:১৩ পূর্বাহ্ণ
  • ১২:০০ অপরাহ্ণ
  • ১৬:৩১ অপরাহ্ণ
  • ১৮:২৮ অপরাহ্ণ
  • ১৯:৪৭ অপরাহ্ণ
  • ৫:২৮ পূর্বাহ্ণ

Theme Created By Ntctcitacademy.Com