Logo
শিরোনাম ::
ডঃ ফিলিপ কোটলার এর নতুন বইয়ে “বসুন্ধরা টিস্যু কেইস স্টাডি” হাইকোর্টের নিষেধাজ্ঞা উপেক্ষিত রূপগঞ্জে শিক্ষা প্রতিষ্ঠান গাজীর মুঠোয় জিম্মি, মুক্তি চায় অভিভাবকগণ। মাদারীপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত এবং উক্ত দিবসে শ্রেষ্ঠ আইনজীবী নির্বাচিত আপন আলোয় আলোকিত একজন আইনজীবী এ্যাড. গোলাম কিবরিয়া মাদারীপুরে ১৩০ জন গর্ভবতী মায়েরা পেল বিনামূলো স্বাস্থ্যসেবাসহ ঔষাধ  মাদারীপুরে মাহিন্দ্রা উল্টে মামা ভাগ্নে সহ নিহত ৩ গাইবান্ধা-৫ উপনিবার্চন: দলীয় মনোনয়ন প্রত্যাশী যারা “ ডিইউজের সাধারণ সম্পাদক শহীদুল ইসলামের উপর হামলা মাদারীপুরে নবনিযুক্ত জেলা পরিষদ প্রশাসককে প্রেসক্লাবের শুভেচ্ছা বিনিময় মাদারীপুরে সাংবাদিক কল্যাণ সমিতির উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত
নোটিশ ::
সারা দেশে বিভাগীয়, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও দেশের বাইরে সংবাদদাতা নিয়োগ চলছে। অতিসত্বর যোগাযোগ করুন ০১৬২৬২২৭২১৬, সিভি মেইল করুন bartasomoy24@gmail.com.

ঝাউদি ইউনিয়নে হেভিওয়েট প্রার্থী বর্তমান চেয়ারম্যান সিরাজুল ইসলাম (আবুল) হাওলাদার

মাহবুবুর রহমান / ১০১ বার
আপডেট সময় :: সোমবার, ৮ নভেম্বর, ২০২১

মাদারীপুর জেলার মাদারীপুর সদর উপজেলার ঝাউদি ইউনিয়নে হেভিওয়েট চেয়ারম্যান প্রার্থী বর্তমান চেয়ারম্যান সিরাজুল ইসলাম (আবুল) হাওলাদার।
মাদারীপুর সদর  উপজেলায় আসন্ন ২৮শে নভেম্বর  ইউনিয়ন পরিষদ নির্বাচনে জয়লাভের উদ্দেশ্য তিনি ব্যপক প্রস্তুতি নিয়ে মাঠে নেমেছেন স্বতন্ত্র প্রার্থী বর্তমান সফল চেয়ারম্যান  সিরাজুল ইসলাম (আবুল) হাওলাদার
 তিনি ছিলেন মাদরীপুর জেলা ছাত্র লীগের সাবেক  সাংগঠনিক সম্পাদক ও মাদারীপুর জেলা যুবলীগের সাবেক  আহবায়ক,বর্তমানে সদর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি, উন্নয়নের রুপকার, ঝাউদি ইউনিয়নের বারবার (তিন বারের)নির্বাচিত সফল চেয়ারম্যান, কালিগঞ্জ উচ্চ বিদ্যালয় ম্যানিজিং কমিটির সভাপতি, রেড ক্রিসেন্ট সোসাইটি মাদারীপুর জেলা সভাপতি তাছাড়াও তিনি সমবায় ব্যাংক মাদারীপুর জেলা সভাপতি।
জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে ও জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ছোয়া সাধারণ মানুষের দ্বারপ্রান্তে পৌঁছে দিতে তিনি প্রার্থী হয়েছেন।
তিনি ঝাউদি  ইউনিয়নের গরীব অসহায় মানুষের বন্ধু, তিনি করোনার সময় অনেক অসহায় মানুষদের সাহায্য সহযোগিতা করেন,সব সময় গরীব অসহায় মানুষের পাশে গিয়ে দাড়ায়িছেন। তার সাথে কথা বলে জানা যায়, তার সময়কালে কেবলমাত্র  ঝাউদি ইউনিয়নের সব চাইতে বেশী উন্নয়ন হয়েছে।
সরকারি অনুদানের মাধ্যমে কোটি কোটি টাকার উন্নয়ন এই ঝাউদি ইউনিয়নে হয়েছে। তার মধ্যে রয়েছে, রাস্তা-ঘাট, ব্রিজ-কালভার্ট, মসজিদ -মাদ্রাসা, স্কুল -পাঠাগার,হাট- বাজার, এমনকি মন্দিরের উন্নয়ন পর্যন্ত। এছাড়া তিনি আরো বলেন, ব্যাক্তি গত ভাবে নিজস্ব অর্থায়নে ঝাউদি ইউনিয়নের অনেক মসজিদ মাদ্রাসা, স্কুল  পাঠাগার,ধর্মীয় ও সাংস্কৃতিক শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নে কাজ করেছেন সেই সাথে এলাকার রাস্তা ঘাটের ও উন্নয়ন  করেছেন। তিনি আরও বলেন বঙ্গবন্ধু  কন্যা জননেত্রী  শেখ হাসিনা দেশের মানুষের জন্য যেমন করে নিরালস ভাবে কাজ করে যাচ্ছেন  তাতে করে এদেশের মানুষের ভাগ্য পরিবর্তন হতে আর বেশি দেরি হবেনা। তার একজন কর্মী হয়ে আমি এলাকায় মানুষের জন্য কাজ করে যাচ্ছি, এবং শেখ হাসিনার উন্নয়নবার্তা সাধারণ মানুষের কাছে পৌঁছে দিতে চাই, জনগনের প্রতিনিধি হয়ে। আমি আমার পুরো ইউনিয়ন কে একটি মডেল ইউনিয়ন বানাতে চাই। এজন্য সমাজে সকল স্তরের মানুষের সাহায্য সহযোগিতা ও দোয়া এবং ভোট চাই। যাতে  আগামীতে ঝাউদি   ইউনিয়ন যেন একটি মডেল ইউনিয়ন হয়।
এক প্রশ্নের জবাবে, বর্তমান এই চেয়ারম্যান বলেন, মানুষ যদি সুষ্ঠু সুন্দর ভাবে ভোট দিতে পারেন  তাহলে ইনশাআল্লাহ  আমি আবারো  এই ঝাউদি  ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হব এই প্রত্যাশা আমার আছে। কারন আমি সেই হিসেবেই ইউনিয়নে কাজ করেছি। প্রতিদ্বন্দ্বী হিসেবে অপর স্বতন্ত্র চেয়ারম্যান  প্রার্থী আলহাজ্ব কাজী হায়দার হোসেন কে কেমন ভাবেন, তিনি বলেন জনগন ভোটের অধিকারী তারা যদি মনে করেন তাকে দরকার তাহলে আমার কোন আপত্তি নেই। আর  যদি জনগণ মনে করে আমাকে দরকার তাহলে আমাকে ভোট দিবে। তবে আমি বিশ্বাস করি এবং আশা রাখি আগামীতে সুষ্ঠু নির্বাচন হলে আমিই বিজয় হবো ইনশাআল্লাহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৪৬ পূর্বাহ্ণ
  • ১২:০৮ অপরাহ্ণ
  • ১৬:২৮ অপরাহ্ণ
  • ১৮:১৫ অপরাহ্ণ
  • ১৯:২৮ অপরাহ্ণ
  • ৫:৫৭ পূর্বাহ্ণ

Theme Created By Ntctcitacademy.Com