Logo
শিরোনাম ::
ডঃ ফিলিপ কোটলার এর নতুন বইয়ে “বসুন্ধরা টিস্যু কেইস স্টাডি” হাইকোর্টের নিষেধাজ্ঞা উপেক্ষিত রূপগঞ্জে শিক্ষা প্রতিষ্ঠান গাজীর মুঠোয় জিম্মি, মুক্তি চায় অভিভাবকগণ। মাদারীপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত এবং উক্ত দিবসে শ্রেষ্ঠ আইনজীবী নির্বাচিত আপন আলোয় আলোকিত একজন আইনজীবী এ্যাড. গোলাম কিবরিয়া মাদারীপুরে ১৩০ জন গর্ভবতী মায়েরা পেল বিনামূলো স্বাস্থ্যসেবাসহ ঔষাধ  মাদারীপুরে মাহিন্দ্রা উল্টে মামা ভাগ্নে সহ নিহত ৩ গাইবান্ধা-৫ উপনিবার্চন: দলীয় মনোনয়ন প্রত্যাশী যারা “ ডিইউজের সাধারণ সম্পাদক শহীদুল ইসলামের উপর হামলা মাদারীপুরে নবনিযুক্ত জেলা পরিষদ প্রশাসককে প্রেসক্লাবের শুভেচ্ছা বিনিময় মাদারীপুরে সাংবাদিক কল্যাণ সমিতির উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত
নোটিশ ::
সারা দেশে বিভাগীয়, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও দেশের বাইরে সংবাদদাতা নিয়োগ চলছে। অতিসত্বর যোগাযোগ করুন ০১৬২৬২২৭২১৬, সিভি মেইল করুন bartasomoy24@gmail.com.

কালকিনিতে নারী এম.পির বিরুদ্ধে আওয়ামী লীগের সংবাদ সম্মেলন

জাফরুল হাসান / ৬১ বার
আপডেট সময় :: সোমবার, ২৮ জুন, ২০২১

মাদারীপুরের কালকিনিতে নারী এম.পির (তাহমিনা সিদ্দিকী) বিরুদ্ধে আওয়ামী লীগের সংবাদ সম্মেলন

……………………………………………………………………………..
বিতর্কিত কর্মকান্ডের অভিযোগ এনে মাদারীপুরের কালকিনি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সংরক্ষিত নারী আসনের এম.পি তাহমিনা সিদ্দিকীর বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠন। আজ সোমবার দুপুরে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় এ সংবাদ সম্মেলন করা হয়।
লিখিত অভিযোগ সুত্রে জানাগেছে, গত ২৩ জুন সকালে কালকিনি উপজেলা ও পৌর আওয়ামী লীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়। এ অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সংরক্ষিত নারী আসনের এম.পি তাহমিনা সিদ্দিকী উপস্থিত না হয়ে তিনি তার ঢাকার বাসা থেকে বিশেষ অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে নেতাকর্মীদের উদ্দ্যেশে বক্তব্য রাখেন। পরে তাহমিনা বেগম তার বাসায় বসে পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের বহিস্কৃত বিদ্রোহী পরাজিত মেয়র প্রার্থী সোহেল রানা মিঠু ও স্বতন্ত্র পরাজিত মেয়র প্রার্থী মশিউর রহমান সবুজ হাওলাদারসহ একাধিক বিতর্কিত নেতাকর্মীদের নিয়ে সংগঠনের বাহিরে গিয়ে ঘরোয়া পরিবেশে ব্যাক্তিগতভাবে কেক কেটে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেন। এ অনুষ্ঠানের খবরটি বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। পরে এ বিষয়টি দেখে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝে চরম ক্ষোভের সৃষ্টি হয়। সভাপতি তাহমিনা সিদ্দিকীর এ সকল বিতর্কিত কর্মকান্ডের প্রতিবাদে এ সংবাদ সম্মেলন করা হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মীর গোলাম ফারুক, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আওলাদ হোসেন মাষ্টার, আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক তৌফিকুজ্জামান শাহিন, যুগ্নসম্পাদক লোকমান সরদার, পৌরসভার মেয়র এস.এম হানিফ, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক সোহেল তালুকদার, উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাদক এমদাদুল হক সরদার, উপজেলা আওয়ামী লীগ দপ্তর সম্পাদক মোঃ বেলাল হোসেন প্রমুখ।
উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক তৌফিকুজ্জামান শাহিন অভিযোগ করে বলেন, তাহমিনা বেগম আওয়ামী লীগের সভাপতি হয়ে সে বিতর্কিত এবং বহিস্কৃত নেতাকর্মীদের নিয়ে একা একা প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কেটেছে। তার সঙ্গে পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক এনায়েত হোসেনও ছিল। তারা কিভাবে দলের বাহিরে গিয়ে নিজের বাসায় বসে কেক কাটেন। এ বিষয়টি আমরা জেলা আওয়ামী লীগকে অবহিত করেছি।
এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সংরক্ষিত নারী আসনের এমপি তাহমিনা সিদ্দিকী বলেন, আমি বহিস্কৃতদের নিয়ে কেক কাটিনি। তবে সাবেক মেয়র এনায়েত হোসেন কিছু বহিস্কৃত নেতাদের নিয়ে আমার বাসায় এসেছিল। মাস্ক পরে আসার কারনে কারা – কারা আমার বাসায় এসেছিল আমি চিনতে পারিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৪৬ পূর্বাহ্ণ
  • ১২:০৮ অপরাহ্ণ
  • ১৬:২৮ অপরাহ্ণ
  • ১৮:১৫ অপরাহ্ণ
  • ১৯:২৮ অপরাহ্ণ
  • ৫:৫৭ পূর্বাহ্ণ

Theme Created By Ntctcitacademy.Com