- bartasomoy24.com - https://bartasomoy24.com -

ফের পদ্মা সেতুর পিলারে ফেরির ধাক্কায়-দুমড়ে মুচড়ে প্রাইভেটকার, নারীসহ বেশ কয়জন আহত

ফের পদ্মা সেতুর পিলারে ফেরির ধাক্কা ,পদ্মা সেতুর পিলারে ধাক্কা লাগায় ফেরিতে থাকা একটি ট্রাক পাশের প্রাইভেটকারের উপর কাত হয়ে পড়েলে  প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে যায়। নারী-বাচ্চাসহ আহত বেশ কয়েকজন।

মাওয়া- শিমুলিয়ার কাছাকাছি পদ্মা সেতুর পিলারের সাথে ফেরী বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীর চরম ধাক্কা। আজ ০৯/০৮/২০২১ইং তারিখ সন্ধ্যা ৬.৫০ মিঃ সময় কাঠালবাড়ী থেকে শিমুলিয়ার উদ্দেশ্য(৫.৪০মিঃ) ছেড়ে আসা ফেরী বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীর পদ্মার পিলারের কাছাকাছি আসলে হঠাৎ বিকট শব্দের আওয়াজ শোনা যায়।  মূূূহুর্তে মধ্যেই কান্না কাটিতে আবহাওয়া ভারী হয়ে উঠে । এবং সবাই দোয়া -দুরুদ পড়তে থাকেন।

ফেরি  বীর শ্রেষ্ঠ  জাহাঙ্গীরের সাথে পদ্মা সেতুর পিলারে ধাক্কা লাগায় ফেরিতে থাকা একটি ট্রাক পাশের প্রাইভেটকারের উপর কাত হয়ে পড়েলে  প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে যায়। নারী-বাচ্চাসহ  বেশ কয়েকজন আহত হয়েছেন। ক্ষতি গ্রস্হ প্রাইভেটকারের মালিকের স্রীর কান্নায় আকাশ বাতাস ভারী হয়ে যায়। তিনি কান্না জড়িত কন্ঠে বলেন। আমরা খেয়ে না খেয়ে কিস্তি করেএি গাড়ীটি কিনেছি এখন আমাদের  কি অবস্থা  হবে। গাড়ীর পাশে থাকার কারনে তিনি নিজেও আহত হন।তাৎক্ষণিক মৃত্যুর খবর জানা যায়নি। ঘটনার সময় উক্ত ফেরী বীর শ্রেষ্ঠ জাহাঙ্গীরে ঢাকা  আসার উদ্দেশ্য ফেরীতে উঠেছিলেন ছিলেন বিশিষ্ট সাংবাদিক,জাতীয় ডেইলি ইভিনিং নিউজের বিশেষ প্রতিনিধি, জাতীয় দৈনিক ভোরের সময় পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার,বার্তা সময়২৪.কম এর প্রকাশক ও প্রধান সম্পাদক- মাহবুবুর রহমান ।  আল্লাহর অশেষ রহমাতে তিনি সুস্থ আছেন এবং স্বাভাবিক ভাবে নামতে পেরেছেন।